BLANTERVIO103

আইসিটি পেইড নোট HSC এর জন্য!!

আইসিটি পেইড নোট HSC এর জন্য!!
Sunday, April 10, 2022

আসসালামুআলাইকুম প্রিয় ট্রিকবিডি মেম্বারগন,

এবং শিক্ষার্থীগণ।

সকলে কেমন আছেন আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে ভাল আছেন?

আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি আল্লাহ তায়ালার রহমতে।

গতকালকে আমি HSC এর জন্য ইংরেজি প্রথম পত্রের

Flow Chart

এর কিছু দিকনির্দেশনা প্রদান করে ছিলাম।

এখানে মোটামুটি ভালই সাড়া পেয়েছি।

তাই আজকে আইসিটি বিষয়ে একটি পেইড সিক্রেট নোটস

শেয়ার করতে যাচ্ছি সবার মাঝে।

ইন্টারমিডিয়েটে বিশেষ করে মানবিক বিভাগের শিক্ষার্থীরা মনে করে

ইংরেজি পড়লেই তাদের কাছে আর কোন কিছু করার দরকার নাই।

এসএসসি লেভেলে অংক আছে কিন্তু ইন্টারমিডিয়েটে অংক নাই।

এটা তাদের ভুল ধারনা।

ইন্টারমিডিয়েটে আইসিটি বিষয় এ অংক রয়েছে।

সেইসব বিষয়গুলোতে যথেষ্ট গুরুত্ব দিতে হবে।

আজকে আমি আইসিটি এর প্রথম অধ্যায়ের কিছু গুরুত্বপূর্ণ

সিক্রেট শেয়ার করব।

পড়ার ফলে খুব অল্প দিনের মধ্যেই সামান্য কিছু পড়েই

যথেষ্ট ধারণা লাভ করা সম্ভব হবে।

এবং পরীক্ষার জন্য প্রস্তুত হওয়া যাবে।

দেখা যাচ্ছে অনেক শিক্ষার্থী এখনো পড়াশোনা শুরু করেনি ভালোমতো

জুলাই মাসের 28 তারিখ থেকে বিভিন্ন কলেজগুলোতে

অর্ধ বার্ষিক পরীক্ষা শুরু হবে।

হাতে যেই সময় রয়েছে এই কয়দিন এর মধ্যে নিজেকে তৈরি করতে হবে।

আজকের বিষয় হচ্ছে আইসিটি

অধ্যায় ১

এইটার কিছু সিক্রেট আপনাদের কাছে শেয়ার করা হলো।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ধন্যবাদ সবাইকে।

যদি অন্য কোনো বিষয়ে হেল্প লাগে কমেন্টে জানান।

আর এখানে আমার ফেসবুক আইডি দেওয়া হলো

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

যদি কোন প্রয়োজন পড়ে আমাকে মেসেঞ্জারে মেসেজ রিকোয়েস্ট দিয়ে রাখবেন

তাহলে আমি সেগুলো দেখতে পাবো

না হলে আমাকে ফ্রেন্ড রিকুয়েস্ট দিলে সেটা দেখতে পাবো না।

কারন আমি অনলাইনে খুব একটা বেশি সময় থাকি না।

ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডি এর সাথেই থাকবেন।

দেখা হচ্ছে নতুন কোন বিষয় নিয়ে নতুন কোন পোস্ট নিয়ে।

The post আইসিটি পেইড নোট HSC এর জন্য!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Ohvm9MI
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269