BLANTERVIO103

Wapka Website এ search option চালু করুন খুব সহজেই।

Wapka Website এ search option চালু করুন খুব সহজেই।
Wednesday, April 27, 2022

আসসালামু আলাইকুম।
আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে wapka তে সার্চ সিস্টেম চালু করা যায়। এটা করতে পারবেন আপনারা আপনাদের ফোরাম/পোস্ট/ফাইল সব কিছুর জন্য।
যেমন আমার এই বিডিবইঘর এ আছে। এটা ওয়াপকাতে।

আমি আপনাদের দেখাচ্ছি কি করে এটা করতে হয়।
সার্চ অপশন চালু করতে দুইটি অপশন লাগে।
১ নাম্বার একটি ফর্ম ট্যাগ
২ নাম্বার একটি ওয়াপকা সার্চ কনফিগারেশন।
আমি আপনাদের এখন বুঝিয়ে দেই কিভাবে করবেন।
প্রথমে আপনারা যেখানে সার্চবার টা প্রদর্শন করাতে চান সেখানে এই একটি কোড বসাবেন।

 </p><br />
<p><button type="submit"> search</button><br /><br />

Copy code
কোডটা বসানোর পর আপনাদের একটি পেইজ খুলতে হবে search নাম দিয়ে।
এর পর সেই পেইজে আপনাদের রিসেন্ট পোস্ট কোডটি বসাবেন।
আর তার configaration এর সাথে এই কোড বসাবেন।

বুঝার জন্যে স্ক্রিনশটঃ

বুঝতে না পারলে আমাকে কমেন্টে জানাবেন।

ওয়াপকার যেকোন কোড কপি করতে বা থিম কিনতে এখনই ভিজিট করুনঃ
HNTeam.xyz – Wapka Blog Themes
তো আজ এই পর্যন্তই

ওয়েবসাইট কিনতে মেসেজ ফেইসবুকঃTawhid Hridoy

ওয়েবসাইট কিনতে ভিজিটঃHnTeam.xyz

আমাদের সাইটঃ BDBoighor.com

The post Wapka Website এ search option চালু করুন খুব সহজেই। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/GS0juO6
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269