BLANTERVIO103

কিভাবে Binance এপে কাস্টম PNL ব্যানার সেট করবেন? ট্রেডারদের জন্যে একটি গোপন ট্রিকস যা সকলেই জানে না।

কিভাবে Binance এপে কাস্টম PNL ব্যানার সেট করবেন? ট্রেডারদের জন্যে একটি গোপন ট্রিকস যা সকলেই জানে না।
Sunday, January 23, 2022

আসসালামুয়ালাইকুম,

কেমন আছেন সবাই? আজকের পোস্টটি হয়তো অনেকটা সংক্ষিপ্ত তবে এই টিপস টি খুবই কার্যকরী। আপনি যখন আপনার ট্রেড এর প্রফিট কারো সাথে শেয়ার করবেন তখন সে সেটা কপি করতে পারে, এক্ষেত্রে সেখানে আপনার নাম বা কোম্পানির নাম থাকলে কেউ সেটা ফ্রক করে নিজের বলে চালিয়ে দিতে পারবে না। আর বার বার এডিট করে নাম বসানোর থেকে এভাবে নিজের নাম বসিয়ে দেওয়া আমি মনে করি খুবই উপকারী ও এতে সময় বাঁচে।

তো চলুন শুরু করা যাক:

১/

  • তো সর্বপ্রথমে স্ক্রিনশট অনুযায়ী Binance এপ এ গিয়ে ফিউচার অপশনটি সিলেক্ট করুন।

২/

 

  •  তারপর এই চিত্রের মত থ্রি ডট মেনুতে ক্লিক করুন।

৩/

  • ক্লিক করে আর্ন বোনাস সিলেক্ট করুন।

৪/

  • তারপর ইনভাইট ফ্রেন্ডস এ ক্লিক করুন।

৫/

  • তারপর কাস্টোমাইজ কোড এ ক্লিক করুন।

৬/

  • লাস্ট স্টেপ, এখন আপনার পছন্দমত নাম বসিয়ে কনফার্ম করে নিন।

শেষ পর্যন্ত পোস্টটি দেখার জন্যে ধন্যবাদ। আমি কখনোই ফিউচার ট্রেড করি না কিংবা সাপোর্ট অথবা প্রমোশন করি না, ইহা সম্পূর্ণ হারাম। ধন্যবাদ।

আপনি চাইলে আপনার টেলিগ্রাম চ্যানেল এ জয়েন হয়ে থাকতে পারেন। আমি আমার চ্যানেল এ প্রতিনিয়ত ক্রিপ্টো কারেন্সি মার্কেট আপডেট, টিপস, ট্রিকস ও মোস্ট প্রফিটেবল Airdrop শেয়ার করে থাকি। 

আমার টেলিগ্রাম চ্যানেল : Airdrop Xpert

আমার সাথে যোগাযোগ করুন : Sadi

The post কিভাবে Binance এপে কাস্টম PNL ব্যানার সেট করবেন? ট্রেডারদের জন্যে একটি গোপন ট্রিকস যা সকলেই জানে না। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/3Ao2j6K
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269