BLANTERVIO103

প্রতিমাস ১০ হাজার থেকে ২০ হাজার টাকা বা তার বেশি ইনকাম হবে ১০০% গেরেণ্টী সোহকারে। চাপা না বাস্তব । বিস্তারিত পোস্ট পরুন

প্রতিমাস ১০ হাজার থেকে ২০ হাজার টাকা বা তার বেশি ইনকাম হবে ১০০% গেরেণ্টী সোহকারে। চাপা না বাস্তব । বিস্তারিত পোস্ট পরুন
Sunday, January 23, 2022

প্রতিমাস ১০ হাজার থেকে ২০ হাজার এর ও বেশি ইনকাম হবে ১০০% গেরেণ্টী সোহকারে। চাপা না বাস্তব । বিস্তারিত পোস্ট পরুন 






আচ্ছালামুয়ালাইকুম , আসা করি সকলেই ভাল আছেন । আজকে আলচনা করব আসলেই অনলাইন থেকে প্রফেসনাল ভাবে কি ইনকাম করা যায় …? উত্তর হ্যা   তাহলে কিভাবে …?  সব আলচনা করব কিন্তু আমি যেটা জানি বা আমি প্রতিমাসে ফ্রিতে কিভাবে ইনকাম করি সব আজকে বলবো।

এখানে আমি কাজ করে সাফল্য পেয়েছি ও খুব ভাল ইনকাম করতেছি । এখানে আমি রেফার ও মার্কেটিং করতে আসি নাই । লকডাউন থেকে অনেকেই অনেক কিছু করার চিন্তা ভাবনায় আছে , কেও বা টাকার ইনকামের পিছনে ,কেও বা গেম খেলত, আবার কেও কেও ত নেশা দরে নিয়েছে । তাছাড়া Trickbd  তে অনেক নতুন মেম্বার জোগ হয়েছে তার জন্যই এই পোস্ট করা । 

অনলাইনে ইনকামের অনেক কেটাগরি আছে যেগুলা অনেক কঠিন তাই আজকে খুব সহজ উপায়ে ভাল ইনকামের উপায় নিয়ে হাজির হয়েছি । 
খাটি কথা এইভাবে যদি আমাদের সময়েও অল্প কিছু সাপোর্ট পেতাম তাহলে আজকে আর অনেক দূর এগিয়ে গেতাম । আমি চাই না আমাদের মত কেও সমই পার করুক ।যাই হোক কিছু প্রশ্ন আগে থেকেই বলে নেই যা আপনার মনে মনে থাকতে পারে ।

প্রশ্ন

আমি কি অলাইনে ইনকাম করি …?                                উত্তরঃ      হ্যা

কত টাকা ইনকাম করি…?                           উত্তর ঃ   ২০ হাজার থেকে ৩০ হাজার এবারেজ থাকে 

যোজ্ঞতা কেমন লাগে …?       উত্তরঃ যার যত আছে ততই লাগে কিন্ত আমি যা করি এখানে সবাই                                                            কাজ করতে পারবে ।
কাজ শিখতে  টাকা লাগে …?                উত্তরঃ না ।
কাজ কে শিখাবে…?                              উত্তর আমি বা ইউটিউব এ অনেক টিটরিয়াল আছে
আসল কথা কাজ টা কি …?                উত্তরঃ AIRDROP (ভয় পাবেন না সব বুজিয়ে বলব)

Airdrop কি…?  Airdrop  মানে হল কোন নতুন কম্পানি যখন তাদের প্রোডাক্ট বা ক্রিপ্ট টকেন মার্কেটে নিয়ে আসে তখন তারা কম্পানি মার্কেটিং এর জন্য তাদের পুরা প্রোডাক্ট এর কয়েক পারছেন্ট Airdrop করে । এবং Airdrop   শেষ হয়ে গেলে জারা তাদের মার্কেটিং করতে সহয়তা করেছে তাদেরকে সেই পারছেন্ট ভাগ করে দিয়ে দেয় । 

কাজ করতে হলে কি কি লাগবে ঃ একতা স্মাট ফোন যা সকলের কাছে আছে , আর কিসু সোশ্যাল মিডিয়া একাউন্ট যেমন : Facebook , Telegram , Medium , Twitter , or vertual Wallet  ETC: মোবাইল বাদে সব কিছুই ফ্রি …।।

কাজ গুলো কেমন ঃ আসলে কাজ কিছুই না জাস্ট কেম্পেইন আসলে তাদের সোশ্যাল মিডিয়া ফলো করা আর তথ্য গুলা সাবমিট করা । ব্যাস কাজ শেষ । 


প্রতিদিন অগনিত কাজ আসে কাজের কন কমতি নাই সুদু একটা জিনিস লাগবে সেটা হল দরজ। 
একদিনেই সব কিছু বলা সম্বভ না , এটা আমার এখানে ইনকাম নিয়ে ১ম পোস্ট বাকি আপনাদের চাহিদা থাকলে কমেন্ট করে জানাবেন আমি ২য় পাঠ নিয়ে আসব তাছারা ট্রিকবিডি থেকেও কিছু মেম্বার কাজ করতেছে এবং ভাল ইনকাম ও করতেছে । 

লাস্ট ৩ মাসে আমি ৮০ হাজার টাকা বা তার বেশি  ইনকাম করেছি একদম ফ্রিতে । এখানে কিছু মাতাব্বর আছেন যারা জানে এয়ারদ্রপ কি কিন্তু কাজ করে না বা বুজে না কমেণ্ট করে অনেক কথায় বলবে যে এইরদ্রপ থেকে ইনকাম হই না ফালতু এইসব আর কি. যারা এই মাইন্ডের আছেন সরাসরি telegram channell  id te profile আমার আইডি দেওয়া  আসে আমার সাথে কথা বলবেন আমি আপনার সকল প্রশ্ন এর উত্তর দিতে রাজি সবসমই । 
যেকোন প্রয়জনে আমার সাথে যোগাযগ করবেন নিচে টেলেগ্রাম চ্যানেল দিয়ে দিলাম সবাই জইন করবেন আর কে কেমন ইনকাম করে সেঠাও দেখে আসবেন । ছাত্র বয়সে এই লকডাউন এ সমইটাকে ভাল কাজে লাগান 

The post প্রতিমাস ১০ হাজার থেকে ২০ হাজার টাকা বা তার বেশি ইনকাম হবে ১০০% গেরেণ্টী সোহকারে। চাপা না বাস্তব । বিস্তারিত পোস্ট পরুন appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/3rFYMgo
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269