BLANTERVIO103

ডাউনলোড করে নিন উত্তরবিডি / ই হেল্পবিডি সাইটের পেইড থিম | সাথে ইনকাম করার সুযোগ। (Don’t Miss)

ডাউনলোড করে নিন উত্তরবিডি / ই হেল্পবিডি সাইটের পেইড থিম | সাথে ইনকাম করার সুযোগ। (Don’t Miss)
Monday, March 28, 2022

হ্যালো ঠিক বাসি কেমন আছেন সবাই? আশা করি অনেক ভাল আছেন। আমিও ভালো আছি আল্লাহ তাআলার অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায়। অনেকদিন পর ট্রিকবিডিতে লিখতেছি। তাই ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আজকে আমি আপনাদের মাঝে আমার দুইটি সাইটের পেইড থিম শেয়ার করবো এবং সেই সাথে অনলাইন থেকে মোবাইল দিয়ে কিভাবে টাকা ইনকাম করবেন সেটিও আপনাদের মাঝে তুলে ধরবো।

উত্তরবিডি / ই- হেল্পবিডি সাইটের থিম

বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে সম্পূর্ন ফ্রিতে আমার সাইটের থিমটি শেয়ার করতেছি। থিমটি ফিচার অনেক এবং ইউজার ফ্রেন্ডলি এছাড়াও থিমটি ব্যবহার করে আপনি সহজেই গুগল এডসেন্স এপ্রুভ পাবেন।

প্রথমেই এখান থেকে ডেমো দেখে আসুন তারপর পছন্দ হলে আপনার সাইটে ব্যবহার করবেন।

  1. উত্তরবিডি ডেমো – ১
  2. ই- হেল্পবিডি ডেমো – ২

আশা করি আপনার থিমটি ভালো লেগেছে। যদি থিমটি ভালো লেগে থাকে তাহলে নিচে ডাউনলোড লিংক দেওয়া থাকবে সেখান থেকে ডাউনলোড করে নিবেন।

অনলাইন থেকে মোবাইল দিয়ে টাকা ইনকাম ২০২২

অনেকেই আছেন মোবাইল দিয়ে অনলাইন থেকে হাজার – হাজার টাকা ইনকাম করতেছেন। আবার অনেকেই আছেন যারা কি না অনলাইন থেকে একটি পয়সায়ও এখন পযন্ত ইনকাম করতে পারেননি।

তো যারা অনলাইন থেকে ইনকাম করছেন বা ইনকাম করতে পারছেন না তাদের সকলের জন্য আমি সামান্য কিছু ইনকামের ব্যবস্থা রেখেছি চাইলে আপনারা এই কাজটি করতে পারেন।

প্রশ্ন হলো কাজ টি কি?

উত্তরঃ কাজ হলো প্রশ্ন এবং উত্তর করা ( খুবই সহজ একটি কাজ)

কিভাবে এবং কোথায় কাজ করবেন?

বর্তমানে আমার দুইটি সাইটে কাজ চালু আছে একটি হলো Uttorbd.xyz এবং Ehelpbd.xyz

  • এই দুইটি সাইটে কাজ করার জন্য প্রথমে উপরের লিংক থেকে সাইটে প্রবেশ করুন
  • তারপর ইউজারনেম & পাসওয়ার্ড দিয়ে একটি একাউন্ট করুন।
  • তারপর Ask a Question বাটন এর উপর ক্লিক করে আপনার জানা / অজানা প্রশ্ন গুলো করুন।
  • এবং প্রশ্ন করা আছে এমন প্রশ্নের উত্তর করুন।
  • এভাবে প্রশ্ন এবং উত্তর করে পয়েন্ট অর্জন করুন
  • যখন আপনার পয়েন্ট ১০০ হবে তখন মেনুবার থোকে উইথড্র অপশন পেমেন্ট রিকুয়েষ্ট পাঠান।
  • ১০০ পয়েন্ট এর জন্য ২৫/৩০ টাকা পাবেন।
  • ১০০ পয়েন্টে ৩০ টাকা হলে ফ্লাক্সি এবং ২০০ পয়েন্টে ৬০ টাকা নগদ, রকেট, বিকাশে নিতে পারবেন।

যেহেতু পেমেন্ট আমি নিজে করবো সুতারাং পেমেন্ট নিয়ে কোন ভয় নাই। আমি এর আগেও আপনাদেকে নিয়ে কাজ করেছি এবং সকলকে পেমেন্ট করেছি।

আর একটা কথা জানিয়ে রাখি, আমি খুব শিগ্রই যারা একদমই অনলাইন থেকে আয় করতে পারছেন না তাদেরকে নিয়ে বড় একটা আয়ের সোর্স শেয়ার করবো ইনশাআল্লাহ। এবং সেখান থেকে প্রতি মাসে সর্বনিম্ন ৬০০০ থেকে ২০০০০ টাকা আয় করা যাবে।

তাই আপনারা সকলেই ট্রিকবিডিতে একটিভ থাকবেন৷ এবং আমার জন্য দোয়া করবেন।

থিম ডাউনলোড লিংক: থিমটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন।

আমার ছোট ব্লগ সাইট: চাইলে ঘুরে আসতে পারেন। ধন্যবাদ সকলকে। যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমি।

The post ডাউনলোড করে নিন উত্তরবিডি / ই হেল্পবিডি সাইটের পেইড থিম | সাথে ইনকাম করার সুযোগ। (Don’t Miss) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/aG8CAjN
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269