BLANTERVIO103

জিপি সিমে টাকা না রেখে ফ্রি তে অন্য নাম্বারে কল করবেন যেভাবে!!

জিপি সিমে টাকা না রেখে ফ্রি তে অন্য নাম্বারে কল করবেন যেভাবে!!
Thursday, June 2, 2022

আসসালামুয়ালাইকুম প্রিয় Trickbd এর সকল সদস্যগণ।

কেমন আছেন সবাই?

আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন সবাই।

আমিও আলহামদুলিল্লাহ্ ভালো আছি।

আজকে আপনাদের মাঝে নতুন একটি ট্রিক শেয়ার করার জন্য এসেছি।

কিভাবে ফোনে টাকা না রেখে সরাসরি অন্য নাম্বারে ফোন দিতে পারবেন।

তো দেরি না করে শুরু করা যাক।

মূলত

আমরা প্রায় সবাই গ্রামীণফোন সিম ইউজ করি।

আর বাংলাদেশ এর প্রায় ৪৮%

মানুষ গ্রামীণফোন সিম ইউজ করে থাকে।

বাংলাদেশ এর সব জায়গায় তাই এই সিম এর জনপ্রিয়তা আছে

অনেক।

কারন ফার্স্ট ইন্টারনেট, সুপার ফার্স্ট কল কানেক্টিভিটি, 4G Volte

ইত্যাদি।

গ্রামীণফোন এইবার তার গ্রাহকদের আকৃষ্ট করার জন্য নতুন একটি

অফার প্রদান করছে।

সেটি হলো টাকা ছাড়াই ফ্রি তে অন্য নাম্বার এ কল করা যাবে।

অনেক সময় দেখা যায় খুব দরকারী কাজে

আমাদের ফোন দিতে হবে , কিন্তু দেখা যায় সিমে

টাকা শেষ বা রিচার্জ এর দোকান নেই।

তখন কি যে বিরক্তি কাজ করে যারা

এই সিচুয়েশন এ থাকে তারাই বুঝে।

গ্রামীণফোন শুধু মাত্র আপাতত গ্রামীণ থেকে গ্রামীন নাম্বারে ফ্রি

কল এর ব্যবস্থা রেখেছে।

কিভাবে ফ্রী কল করবেন নিচের ধাপ গুলো দেখুন।

এই দেখুন আমার ফোনে কোনো টাকা নেই 0.00

এরপর আমি আমার এই সিম থেকে ওপর আরেকটি গ্রামীন সিমে

কল করবো।

এই দেখুন কল যাচ্ছে।

(You do not have sufficient balance please recharge your account or get emargency balance)

এমন কথা বলবে।

কিন্তু সেই নাম্বার এ কল যাবে।

এই দেখুন কল এসেছে।

( কল আসবে কিন্তু ৫/১০ সেকেন্ড পর কল অটোমেটিক কেটে যাবে)

এই ট্রিক টা অনেক কাজে লাগবে ইমারজেন্সি সময়ে।

ধন্যবাদ সবাইকে আমার পোষ্টটি পড়ার জন্য।

ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং Trickbd এর সাথেই থাকবেন।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

The post জিপি সিমে টাকা না রেখে ফ্রি তে অন্য নাম্বারে কল করবেন যেভাবে!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/mMipXV9
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269