BLANTERVIO103

ভিপিএন আসলে সত্যি আমাদের আইপি এড্রেস হাইড করে!!

ভিপিএন আসলে সত্যি আমাদের আইপি এড্রেস হাইড করে!!
Wednesday, June 29, 2022

আসসালামুয়ালাইকুম প্রিয় Trickbd এর সব সদস্যগণ

কেমন আছেন সবাই।

আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন সবাই।

আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজকের পোস্ট এর বিষ়বস্তু হচ্ছে সত্যি কি ভিপিএন

আমাদের আসল আইপি এড্রেস পরিবর্তন করে?

বর্তমানে সারা পৃথিবীতে ইন্টারনেটের রাজত্ব।

সবাই কম বেশি ইন্টারনেট ইউজ করে থাকে।

তাই বর্তমানে ইন্টারনেট এর জন্য মানুষ এর

প্রাইভেসি রক্ষা করার জন্য

প্রায় অনেক মানুষ ভিপিএন ব্যাবহার করে থাকে।

কিন্তু আসলে কি ভিপিএন ব্যাবহার করে আসল

আইপি অ্যাড্রেস রক্ষা করা সম্ভব?

হ্যা সম্ভব তবে আমরা যেসব ফ্রি ভিপিএন

ব্যাবহার করি সেইগুলা ৮০% আমাদের

নিজস্ব গোপনীয় রক্ষা করে না।

কিন্তু প্রিমিয়াম ভিপিএন যেইগুলো আছে ৯০% তারা আমাদের

গোপনীয়তা রক্ষা করে।

তো কিভাবে বুঝবেন আপনার ভিপিএন আসলে আপনাকে

কতটা নিরাপত্তা দিচ্ছে,,

জানতে হলে প্রথমে আপনি আপনার ভিপিএন কানেক্ট করুন

আমার একটি প্রিমিয়াম ভিপিএন

আমি কানেক্ট করলাম , এই দেখুন আমার

সিঙ্গাপুর সার্ভার সিলেক্ট করে আমি কানেক্ট করলাম,

এরপর আপনি এই ওয়েবসাইট যাবেন,

ক্লিক করুন এখানে

এর পর একটু স্ক্রোল করে নিচে আসুন

দেখবেন আপনার লোকেশন দেখাচ্ছে,,,

তাই প্রিমিয়াম ভিপিএন ব্যাবহার করুন

নিজে নিরাপদ থাকুন,,

ঝামেলা মুক্ত থাকুন।

আর যারা ফ্রি ভিপিএন ব্যাবহার করেন

তাদের জন্য সুখবর sky ভিপিএন, tometo, এইগুলো

তে আপনারা আপনাদের লোকেশন হাইড

রাখতে পারবেন।

তো বন্ধুরা এই ছিল বিস্তারিত।

ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

The post ভিপিএন আসলে সত্যি আমাদের আইপি এড্রেস হাইড করে!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/UsPmbCT
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269