BLANTERVIO103

[hot] আপনার ফেসবুক গ্রুপের মেম্বার খুব সহজেই বাড়িয়ে নিন একটি অ্যাপস এর মাধ্যমে। না দেখলে চরম মিস।

[hot] আপনার ফেসবুক গ্রুপের মেম্বার খুব সহজেই বাড়িয়ে নিন একটি অ্যাপস এর মাধ্যমে। না দেখলে চরম মিস।
Sunday, June 26, 2022

হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে। চলুন শুরু করা যাক।

আজকে আমি আপনাদেরকে এমন একটি অ্যাপ সম্পর্কে জানাবো যেটির মাধ্যমে আপনি সহজেই আপনার নিজস্ব গ্রুপে অথবা অন্য কারো গ্রুপে ইনভাইট দিয়ে খুব সহজেই আপনার গ্রুপের মেম্বার আরও বাড়াতে পারবেন l
app name: auto clicker
50M+ downloaded

অনেকেই আপ টি সম্পর্কে জানেন আবার অনেকেই অ্যাপ টি সম্পর্কে জানেন না  । যারা জানেন না তারা আমার এই পোস্টটি দেখে অবশ্যই উপকৃত হবে । আর যারা জানেন তারা এ পোস্ট থেকে 100 গজ দূরে থাকুন  । তাহলে চলুন কথা না বাড়িয়ে চলে যাওয়া যাক মুল পোস্টে l

এই কাজটি করার জন্য প্রথমে আপনার একটি অ্যাপ দরকার হবে l অ্যাপটি আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন l নিচে আমি একটি প্লে স্টোর লিংকঃ দিয়ে দিয়েছি l

app link

তো তাহলে প্লে স্টোর থেকে অ্যাপ টি ডাউনলোড করে অ্যাপটি ইন্সটল করে অ্যাপটি ওপেন করুন l এরপর আপনার কাছে এরকম একটি নোটিফিকেশনের মতো সামনে ভেসে উঠবে l আপনি এখানে ওকে অপশনে ক্লিক করুন l


ক্লিক করার পর আপনাকে আপনার ফোনের সেটিংস এ নিয়ে যাবে l এখান থেকে আপনি এই অপশনটিতে ক্লিক করুন l

এবার এই অপশনটিতে ক্লিক করুন l

এবার এই অপশনটি অন করে দিন l

এখানে কিছু শর্তসাপেক্ষে আপনার কাছে কিছু অনুমতি চাইবে l আপনি এগুলো এলাও করে দিন l

এবার  আবার আপনার অ্যাপ টি ওপেন করুন এবং এই এনাবল অপশনটিতে ক্লিক করুন l

enable অপশন এ ক্লিক করার সাথে সাথে আপনার ফোনের বাম সাইডে পপ-আপ এ এরকম একটি অপশন ভেসে উঠবে l

এবার আপনি আপনার যে গ্রুপে ইনভাইট দিতে চান সেই গ্রুপে চলে যান এবং সেখানে ইনভাইট অপশান এ চলে যান l

এবার আপনি এই প্লাস চিহ্নটিতে কয়েকটি ক্লিক করুন l

আপনি যতটি ক্লিক করবেন আপনি একসাথে ঠিক ততটি ইনভাইট করতে পারবেন l আমার কথা আরো ভালোভাবে বুঝতে আমার স্ক্রিনশট গুলো ফলো করুন l

যেমন এখানে আমি দশটি করে ক্লিক করেছি l এখন এখানে আপনার ফোনের মাঝখানে দশটি বাটন অ্যাড হবে l বাটনগুলো একটার উপর আরেকটা চলে আসে l তাই প্রথমে আপনি দেখতে পাবেন না l তারপর ধীরে ধীরে বাটনগুলো কে আলাদা করুন নিচের স্ক্রীনশটএর মত l

এবার এই বাটন গুলোকে সিরিয়াল করে 1 থেকে 10 পর্যন্ত যে ইনভাইট অপশনগুলো লেখা রয়েছে সেগুলোর উপর নিয়ে নিচের স্ক্রীনশটএর মত সুন্দর ভাবে বসিয়ে দিন l খেয়াল রাখবেন একটা বাটন যেন এলোমেলো না হয় এবং সিরিয়াল মেনটেন থাকে l


এবার এই চিহ্ন টি তে ক্লিক করুন l

এবার আপনি ভাল ভাবে খেয়াল করলে দেখতে পাবেন আপনি যে সিরিয়ালে বাটনগুলো কে বসিয়ে ছিলেন, সেখানে একটা একটা করে ক্লিক পড়ছে আর ইনভাইট চলে যাচ্ছে l

এভাবেই মূলত এই অ্যাপসটি কাজ করে l একবার একটি পুরো পেয়েছে ইনভাইট দেয়ার পর আপনি স্ক্রল করে আবার বাটনগুলোর নিচে ইনভাইট অপশন গুলো কে বসিয়ে দিবেন । এবং আবার এই অপশনটি চালু করে দিলে আবার ইনভাইট চলে যাবে l এভাবে আপনি এক ক্লিকে সর্বোচ্চ সম্ভবত 17 ইনভাইট দিতে পারবেন l

এবার চলুন দেখে নেই কিভাবে আপনি অ্যাপটি বন্ধ করবেন এজন্য আপনি এই অপশনটিতে ক্লিক করুন l

এরপর Cross অপশনটিতে ক্লিক করুন তাহলেই এই চিহ্ন টি উঠে চলে যাবে l

note: গ্রুপে মেম্বার নেওয়ার আরো বিভিন্ন অপশন থাকলে ওগুলো থেকে দেখা যায় যে মেম্বার নিলে কয়েকদিন পর হয় আপনার গ্রুপ ডিজেবল হয়ে যায় , অথবা ওই ফেসবুক আইডির কোন ক্ষতি হয় । কিন্তু এই অ্যাপ দিয়ে গ্রুপ মেম্বার বাড়ালে আপনার ফেসবুক আইডির কোন ক্ষতি হবে না । এমন কি এই অ্যাপটি আমি নিজে ট্রাই করে দেখেছি । খুব সহজে এপ্স টির মাধ্যমে আপনি আপনার ফেসবুক গ্রুপের মেম্বার সংখ্যা বৃদ্ধি করতে পারবেন।

তো তাহলে আমার আজকের পোস্ট আমি এখানেই শেষ করছি। আশা করছি পোস্টটি আপনার বিন্দুমাত্র হলেও উপকার করবে। সবাইকে ধন্যবাদ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য।

মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে ‍দিয়েন।
কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।
পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটি লাইক দিবেন এবং কমেন্টে তা জানিয়ে দেবে যেন আমি আরো নতুন নতুন পোস্ট করার উৎসাহ পাই।

আর এরকম নিত্যনতুন আরো তথ্য জানতে এবং আমাদের সাথে যুক্ত থাকার জন্য আপনি আমাদের ফেইসবুক গ্রুপে জয়েন হতে পারেন l group link—>

আর যেকোন প্রবলেমে ফেসবুকে আমি [—>profile link]
তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।


The post [hot] আপনার ফেসবুক গ্রুপের মেম্বার খুব সহজেই বাড়িয়ে নিন একটি অ্যাপস এর মাধ্যমে। না দেখলে চরম মিস। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/7cE8hXD
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269