BLANTERVIO103

[hot post]নিয়ে নিন জাভা গেম ডাউনলোডের টপ সাইট boostapps.com এর ওয়াপকিজ থিম,, সেইসাথে থাকছে গুগল সার্চ বার।

[hot post]নিয়ে নিন জাভা গেম ডাউনলোডের টপ সাইট boostapps.com এর ওয়াপকিজ থিম,, সেইসাথে থাকছে গুগল সার্চ বার।
Sunday, February 27, 2022

TrickBD তে সবাইকে শুভেচ্ছা।আশা করি সকলে ভালো আছেন ।ভালো তো থাকার ই কথা কারন TrickBDর সাথে থাকলে সবাই ভালোই থাকে।আর সবাই ভালো থাকার জন্যই TrickBD তে আসে। আমিও অনেক ভালো আছি।যাই হোক আমি আর বেশি কথা বাড়াবো না সরাসরি পোস্টের কথায় আসা যাক।

আর হ্যা…Trickbd তে দেখি অনেকেই বলে যে,, নিয়ে নিন অমুক সাইটের মতো 100% wapkiz থিম,,অথচ ওই সাইটের মতো তারা 100% Wapkiz থিম দিতে পারে না।তবে আমি আমার দেওয়া থিমগুলো আমার বলা সাইটের সঙ্গে 95-100% মিল খাইয়ে তারপর আপনাদের সাথে শেয়ার করি।বিশ্বাস না হলে আপনারা চেক করে দেখতে পারেন।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে আপনাদের উদ্দেশ্যে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদের সাথে জাভা এপ এবং গেম ডাউনলোডের টপ সাইট boostapps.com এর ওয়াপকিজ থিম শেয়ার করতে যাচ্ছি।আশা করি, থিমটি boostapps.com এর সাথে 100% মিল খাবে।আপনাদের সুবিধার জন্য থিমটি আমি আপনাদের .wapkiztpl আকার দিব । থিমটির লাইভ ডেমো দেখতে নিচের লেখা ডেমো অপশনে ক্লিক করুন ।

demo

TrickBDতে এই থিমটির রিভিউ দেওয়ার আগে কিছু কথা বলে রাখি ।এই থিমটিতে কোনো এড, লিঙ্ক করা নেই।তাই আপনারা থিমটি আপনাদের সাইটে কোনো ঝামেলা ছাড়াই ব্যাবহার করতে পারবেন।থিমটি হুবহু boostapps.com এর মতো ডিজাইন করা হয়েছে,,,আরেকটা কথা,, boostapps.com এর থিমটি আপনারা গুগলে সার্চ করলে অন্য কোনো সাইট থেকে পেয়ে যেতে পারেন,, কিন্তু ওই থিমটি আমার মতো ১০০% boostapps.com এর মতো কখনই হবে না,,এটা আমি আপনাদের গ্যারান্টি দিয়ে বলতে পারি।আমি এই থিমটি আপনাদেরকে সম্পর্ন ফ্রিতে দিব ।তো চলুন থিমটির রিভিউ এ যাওয়া যাক।

থিম রিভিউ :-

১।

রিভিউ এর প্রথমেই বলে রাখি যে,, এটি একটি ব্লাক থিম। সাইটটির হেডারে লগোর জন্য কোনো ইমেজ ব্যাবহৃত হয়নি..ফলে দ্রুত পেজ লোডিং হবে। ফুটারেও সুন্দরভাবে গুগল সার্চ বার দিয়ে ডিজাইন করা হয়েছে।সেইসাথে মেইন পেজে ফাইলগুলো সুন্দরভাবে সাজানো থাকবে।






২।

ডাউনলোড পেজটিকেও অসাধারনভাবে ডিজাইন করা হয়েছে।এই পেজটিতে ফাইলটির একটি ছবি, ফাইলটির ডিসক্রিপশন এবং ফাইলটিকে ডাউনলোড করার কয়েকটি অপশন থাকবে।




৩।

এছাড়াও এই থিমটির ফুটারে থাকবে গুগল সার্চ বার,,এখানে সার্চ করলে সার্চ রেজাল্ট গুগলে দেখতে পাবেন।


৪।

এছাড়াও boostapps.com এর মতো এই থিমেও ক্যাটাগরির জন্য আলাদা পেজ আছে।সেইসাথে এই থিমে Help এবং Privacy পেজটিকেও দেখতে পাবেন।







তো ঠিক আছে অনেক বক বক করে ফেললাম।শেষে আরেকটা কথা থিমটি আমি boostapps.com কে কপি করি বানিয়েছি।তাই থিমটির যদি কোনো ডিজাইন পছন্দ না হয় তাহলে দয়া করে আমাকে দায়ী করবেন না।কারন আমি কোনো ডিজাইন ই নিজে ভেবে বানাইনি… আমি এই থিমটি boostapps.com কে দেখে দেখে boostapps.com এর মতো করেই বানিয়েছি।তো ঠিক আছে থিমটি নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিবেন।

Download Theme

তো তাহলে আজকে এই পর্যন্তই।মানুষ মাত্রই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাফ করে ‍দিবেন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে দিবেন।এরকম আরও পোষ্ট দেখতে চোখ রাখুন ট্রিকবিডিতে।কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।আর যদি কারও অন্য কোনো সাইটের ওয়াপকিজ থিম লাগে তাহলে কমেন্ডে বলেন।

The post [hot post]নিয়ে নিন জাভা গেম ডাউনলোডের টপ সাইট boostapps.com এর ওয়াপকিজ থিম,, সেইসাথে থাকছে গুগল সার্চ বার। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Qf9JFEt
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269