BLANTERVIO103

Zoombucks সাইট এ কাজ করে প্রতিদিন ৫$ ইনকাম করুন ইচ্ছামত ১০০% পেমেন্ট গেরান্টি

Zoombucks সাইট এ কাজ করে প্রতিদিন ৫$ ইনকাম করুন ইচ্ছামত ১০০% পেমেন্ট গেরান্টি
Wednesday, February 23, 2022

আসসালামু আলাইকুম।
অনেকদিন পরে ফিরে এলাম। সবার দোয়ায় আজকে আমি লন্ডনে আছি অনেক ব্যস্ততার মাঝে আজকে একটা পোস্ট লেখতে বসলাম। আমি এই সাইটে কাজ করি এবং পেমেন্ট নেই তাই আজকে আপনাদের সাথে শেয়ার করলাম ১০০% পেমেন্ট পাবেন। পেমেন্ট প্রুফ ও দেখে নিন

চলুন শুরু করি –

প্রথমে এই লিংকে Click করে সাইটে যান

https://ift.tt/ebtn3TX

বলে রাখা ভাল এটি হল রেফারেল লিংক এই লিংক থেকে রেজিষ্ট্রেশন করলে আমি ৫০০ কয়েন ফ্রি পাবেন তাই ৫০০ কয়েন নিতে ভুলবেন না। আমি আবার লিংকটি শেয়ার করলাম

https://ift.tt/ebtn3TX

লিংকে ক্লিক করার পরে আপনার google আইডি দিয়ে Registration করুন পরে ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগিন করুন।

একাউন্ট হওয়ার পরে আপনার সামনে এই রকম পেজ আসবে

এইখান থেকে আপনাকে Survey পুরণ করে করে কয়েন এড করতে হবে। ৫১৫০ কয়েন এ আপনি ৫$ পাবেন। এই ৫১৫০ কয়েন জমানো খুব সহজ এপ্স ডাউনলোড, ভিডিও দেখে এবং Survey করে জমাতে পারবেন।

survey ক্লিক করার পর এভাবে আসবে আপনার পয়েন্ট দেখে কাজ শুরু করবেন

এইভাবে পয়েন্ট জমাতে পারবেন খুব সহজ

এখন আসি পেমেন্ট নিবেন কিভাবে। পেমেন্ট নিতে হলে আপনাকে ৫১৫০ কয়েন বানাতে হবে যা একদিন ১ ঘন্টা কাজ করলে বানানো সহজ। তো পেমেন্ট নিতে হবে আপনাকে Reward এ ক্লিক করতে হবে

এখন পেপাল সিলেক্ট করতে হবে

এখন যদি আপনার কাছে ৫১৫০ পয়েন্ট থাকে তাহলে paypal email দিয়ে সাবমিট করলেই আপনার একাউন্ট এ পেমেন্ট চলে আসবে ।আমার ২ বার পেমেন্ট নিয়েছি তাই এখন ৫১৫০ এর কম আছে

এখন কথা হল অনেকের Paypal নাই যাদের Paypal নাই তাদের জন্য আমি সাহায্য করতে পারি আমার Paypal একাউন্ট এ পেমেন্ট নিতে পারবে পরবর্তীতে আমি বিকাশ এ আপনাকে টাকা দিয়ে দিতে পারব আর যাদের পেপাল আছে তাদের তো সমস্যা নাই।

কারো কোনো Help প্রয়োজন হলে ফেইসবুক এ কানেক্টেড হতে পারেন

The post Zoombucks সাইট এ কাজ করে প্রতিদিন ৫$ ইনকাম করুন ইচ্ছামত ১০০% পেমেন্ট গেরান্টি appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/IjCqVwv
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269