BLANTERVIO103

(Recharge Giveway) Vote করুন আমার লেখা ট্রিকবিডির সেরা কিছু আর্টিকেলে এবং ৫০ রিচার্জ জিতুন 🔥

(Recharge Giveway) Vote করুন আমার লেখা ট্রিকবিডির সেরা কিছু আর্টিকেলে এবং ৫০ রিচার্জ জিতুন 🔥
Friday, February 18, 2022

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন, আমিও ভালো আছি, বেস্তাতার কারনে আর আগের মতো পোস্ট লিখা হয় না, আর লেখা হবে কিনা জানিনা আগের মতো, তাই ইচ্ছা হলো আপনাদের জন্যে একটি Giveway এর আয়োজন করি,

প্রথম ২০ জন পাবেন ৫০ টাকা করে – মোবাইল রিচার্জ-এবং বাকি থাকবেন  যারা তাদের জন্য থাকবে বিশাল অফার, 🔥

আমার লিখা অনেক হ্যাকিং রিলেটেড, মোবাইল রিভিও,মুভি রিভিও, সহ আরও কিছু পোস্ট আছে, ত আমি কিছু পোস্ট এর লিনক দিয়ে দিব এখানে,  আর আপনারা এখানে Vote করবেন

যারা কমেন্ট করতে পারবেন কমেন্ট করবেন এবং অনেকের ট্রিকবিডি একাউন্ট নেই তারা আমার টেলিগ্রাম গ্রুপে জয়েন হয়ে Vote করতে পারেন, vote করে আমার টেলিগ্রাম গ্রুপে নাম্বার দিয়ে রাখবেন

🔥হ্যাকিং টিউটোরিয়াল🔥

১) [Mega Trick]এক ক্লিকে কম্পিউটার অফ করে চমকে দিন আপনার বন্ধুকে।

২) Mega Post]WIFITE দিয়ে Wi-Fi (WEP & WPA) হ্যাক করুন। (Kali Linux)। পচ

৩) [Mega Post][Remote Key]আসুন আজ শিখে নেই কিভাবে অন্যর পিসি হ্যাক করে সে কখন কিকি করছে দেখে নিন আমার দেখা সেরা কি লগার এর মাদ্ধমে

৪)[MegaPost]আমার দেখা সেরা হ্যাকিং লিনাক্স অপারেটিং সিস্টেম জা হ্যাকিং এর পথ শুরু করে

৫)  [Hack Like A Pro] আসুন হ্যাক করি WPA/WPA2/PSK এর মতো সিকিউরড WIFI নেটওয়ার্ক প্রফেশনালি স্ক্রিনশট সহ প্রুফ (সাথে Bruth Force এটাক এর জন্য শক্তিশালী পাসওয়ার্ড লিস্ট)

৬)[Root][Wifi] এবার হ্যাক করুন WPA/WPS ওয়াফাই নেটওয়ার্ক আপনার Android এর সাহায্য Wifi Pentrest Tool Rever দিয়ে (Using Rever & BCMON)

৭) [KALI LINUX] আসুন পরিচিত হই কালি লিনাক্স এর শক্তিশালী কিছু হ্যাকিং টুলস এর সাথে_ টুলস পরিচিতি এবং তাদের কাজ _

৮) হ্যাক করুন WPA2/PSK এর মতো WIFI নেটওয়ার্ক Fluxion Py এর সাহায্য (সাথে Python Script)এখন পাসওয়ার্ড ক্রেক হবে আরও দ্রুত (পর্ব ১)

৯) কিভাবে ক্র‍্যাকিং টুল -Sentry MBA-ব্যবহার করবেন? চলুন শিখে নেই নেটফ্লিক্স এবং প্রিমিয়াম একাউন্ট ক্র‍্যাক করা যায়। সাথে NORDVPN 14x Pre-একাউন্ট ফ্রিতে

 

🔥গেমিং টিউটোরিয়াল🔥

১) Free Fire এবং PUBG খেলুন আপনার উইন্ডোজ পিসিতে কোন গ্রাফিক্স কার্ড ছাড়াই ।Tencent Gaming Buddy কিভাবে ইন্সটল করবেন সাথে পরিপূর্ণ টিউটোরিয়াল ও গেইম রিভিও ত থাকছেই

🔥ফেইসবুক টিপস🔥

১) (Encryption) আপনার তথ্য গোপনে অন্যের হাতে চলে যাওয়া থেকে নিজেকে রক্ষা করুন – ওয়াইফাই জুনে আপনি কতটুকু শুরক্ষিত?Encrypt সম্পর্কে জানুন হ্যাকিং থেকে বাচুন!

২) {Hottest Facebook Trick} নিরাপদ রাখুন আপনার ফেইসবুক একাউন্ট-ফেইসবুক আইডি সিকিউরিটি নিয়ে পরিপূর্ণ টিউটোরিয়াল

৩) আপনার ফেইসবুক আইডি কি হ্যাক হয়ে গেছে? কিছু সহজ পদ্ধতি অবলম্বন করে ফিরিয়ে আনুন হ্যাক হয়ে যাওয়া একাউন্ট

🔥স্মার্টফোন রিভিও🔥

১) গেমিং ফোনের জগতে আলোড়ন সৃষ্টি করতে চলে এল Black Shark 3 এবং 3 প্র

২) ১৩ হাজারের কমে এই স্মার্টফোন গুলিতে মিলবে বিশাল ব্যাটারি সাথে গেমিং পারফরম্যান্স

🔥রিপিয়ার ট্রিক🔥

১) (Repair Trick) CPU চালু হয় কিন্তু মনিটর আসে না? ৫ মিনিটে ঘরে বসেই সমস্যা সমাধান করুন

 

এইসব পোস্ট আরও আছে পোস্ট বেশি বড় করতে চাইনা তাই অল্পতেই শেষ করতে হলো -, প্রথম ২০ জন বিজয়ী হবেন Vote করতে কমেন্টে করতে পারেন অথবা টেলিগ্রাম গ্রুপে 👈

🔥অফার🔥

🥇আমি আপনাকে ১০০ টাকা মোবাইল রিচার্জ দিব এবং আপনি আমাকে ৫০ টাকা ব্যাক করে দিবেন – 💲নগদ💲বা 💲বিকাশে💲 এতে আপনার ৫০ টাকা লাভ হবে প্রতি নাম্বার থেকে,🤩

NOTE: অবস্যই মনে রাখবেন এক নাম্বারে একবার ই ১০০ টাকা রিচার্জ যাবে, আবার নিতে চাইলে আরেকটি নাম্বার দিতে হবে,

আসা করি বুজতে পারছেন, প্রতারনা করবেন না, রিচার্জ পাওয়ার পরেই আপনি আমাকে টাকা দিবেন, ধন্যবাদ।

অফারটি থাকবে এই সপ্তাহের ২০ তারিখ সকাল ৯ টা থেকে রাত ৯ টা – আবার শুরু হবে ২৪ তারিখ থেকে ৩ দিন, জলদি করুন🔥

আজকের জন্য বিদায় নিতে হচ্ছে সবাই ভালো থাকবেন ফেইবুকে আমি

The post (Recharge Giveway) Vote করুন আমার লেখা ট্রিকবিডির সেরা কিছু আর্টিকেলে এবং ৫০ রিচার্জ জিতুন 🔥 appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/v9SFWTR
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269