BLANTERVIO103

[hot] বিশ্ব বিখ্যাত থ্রিলার, থ্রি এম সিরিজের দ্বিতীয় বই l পড়ে নিন এখনই

[hot] বিশ্ব বিখ্যাত থ্রিলার, থ্রি এম সিরিজের দ্বিতীয় বই l পড়ে নিন এখনই
Sunday, May 29, 2022

হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে। চলুন শুরু করা যাক।

আমার আজকের এই পোস্টে থাকবে দারুন একটি থ্রিলার বই এর রিভিউ ।

বইয়ের নাম থ্রি:টেন এ এম
লেখকঃ-
মূল লেখক নিক পিরোগ
অনুবাদকঃ সালমান হক
ধরনঃ থ্রিলার, রহস্যোপন্যাস
প্রথম প্রকাশঃ এপ্রিল, ২০১৬
প্রচ্ছদ মূল্যঃ ১৫০ টাকা

রিভিউঃ
থ্রি এ এম সিরিজের দ্বিতীয় বই এটি। এই সিরিজের প্রথম বইটি সম্পর্কে আমার ট্রিকবিডিতে আরেকটি পোস্ট রয়েছে আপনারা চাইলে সে পোস্টটি পড়ে আসতে পারেন । আমি এখানে আমার আগের পোস্টের লিংক দিয়ে দিচ্ছি

লিংক

হেনরি বিনস, যে কিনা অদ্ভুত এক সমস্যায় আক্রান্ত, দিনে তেইশ ঘন্টা ঘুমিয়ে রাত তিনটা থেকে চারটা পর্যন্ত একঘন্টা জেগে থাকা। এতদিন ভেবে আসছিল যে এটা তার কোন সমস্যাই। কিন্তু না, হঠাৎ করেই এমন এক অপ্রত্যাশিত সত্য তার সামনে এল, যা কল্পনাতীত। তার এই অদ্ভুত সমস্যার পিছনে লুকিয়ে রয়েছে অন্য কিছু, কি সেটা?

এছাড়াও সামনে এল তার মা সম্পর্কে অযাচিত সব তথ্য। এতদিন মা সম্পর্কে যা জেনে এসেছে, সবই ছিল মিথ্যা। ত্রিশ বছর আগে তাদেরকে ছেড়ে যাওয়া মানুষটির তাহলে আসল পরিচয় কি; ভূতাত্ত্বিক, সিআইএ – এর এজেন্ট নাকি আন্তর্জাতিক সন্ত্রাসী? তার মা কি আদৌ বেঁচে আছে? যদি বেঁচে থাকে তাহলে সে এখন কোথায় আর যদি মারা এগিয়ে থাকে তাহলে কে বা কারা তাকে খুন করল l

নেমে পড়ল হেনরি বিনস এই রহস্যের কিনারা করতে। সাথে তার বাবা, ইনগ্রিড রে আর ল্যাসির (বিড়াল) সাহায্যতো রয়েছেই। এছাড়াও এখানে তার বাবার মারডক নামের কুকুরটারও যথেষ্ট ভূমিকা রয়েছে।  তবে আপনাকে যেটি সবচেয়ে বেশি অবাক করবে তা হল প্রেসিডেন্টের কার্য। সিরিজের প্রথম গল্পের মত হয়েছে দ্বিতীয় গল্পেও রয়েছে প্রেসিডেন্টের কার্যকলাপ l

তাছাড়া এইবার কিন্তু হ্যান্ড রবিন্স নিজেরই প্রাণের আশঙ্কা দেখা দেয় গল্প তবে কি শেষরক্ষা হয়েছিল হেনরির? হলেই বা কিভাবে হয়েছিল আর কে বা কারা তাকে উদ্ধার করল ? আর কেনই বা সে এরকম বিপদে পড়ল?

একের পর এক টুইস্ট তো আছেই, তবে আসল চমক রয়েছে একেবারে শেষে, যা এই পুরো কাহিনী সম্পর্কে আপনার ধারণা পাল্টে দেবে। এক কথায় অসাধারন একটা স্টোরি আমার কাছে আসলে দারুন লেগেছে বইটিl

তাই আর বিলম্ব না করে হেনরি বিনসের সাথে আরেকটি টানটান উত্তেজনাময় অ্যাডভেঞ্চারে আর রহস্যের সমাধানে নিজেকে যুক্ত করুন।

পারসোনাল রেটিংঃ ৯.৫/১০

যাই হোক আশা করছি যে আপনারা বইটি পড়বেন এবং এটাও আশা করছি যে বইটি অবশ্যই আপনার কাছে ভালো লাগবে l যারা লাইব্রেরী থেকে কিনে নিতে চান তারা তো অবশ্যই বইটি কিনে নিবেন l আর ট্রিকবিডি তে বর্তমানে কপিরাইট ইস্যু থাকায় আমি বইটির সরাসরি পিডিএফ দিতে পারলাম না l কারো যদি পিডিএফ এর দরকার হয় তাহলে দয়া করে গুগলে সার্চ করে নিবেন l আর যদি খুঁজে না পান তাহলে আমাকে ইনবক্সে নক দিবেন আমি লিংক দিয়ে দিব l তাছাড়াও যারা অনলাইনে কেনাকাটা করেন তারা চাইলে রকমারি থেকে কিনতে পারেন, অথবা ফেসবুকে বিভিন্ন বুকস শপ রয়েছে যেগুলোতে বাতিঘরের বইগুলোতে প্রায় সময় ডিসকাউন্ট দিতে দেখা যায়। আপনারা চাইলে ওইগুলো থেকেও বইটি কিনে নিতে পারেন।

জগত বইয়ের হোক l বইয়ের আলোতে আলোকিত হোক মানুষের মন এই আশা ব্যক্ত করে আজকে আমার এই পোস্টটি এখানেই শেষ করছি l

মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে ‍দিয়েন।
কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।

আমাদের সাথে থাকার জন্য আপনি আমাদের ফেইসবুক গ্রুপে জয়েন হতে পারেন l

আর যেকোন প্রবলেমে ফেসবুকে আমি
তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।



The post [hot] বিশ্ব বিখ্যাত থ্রিলার, থ্রি এম সিরিজের দ্বিতীয় বই l পড়ে নিন এখনই appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/zMjbaJg
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269