BLANTERVIO103

কোনো প্রকার অ্যাপ ছাড়াই যেকোনো ফটো ব্লার করুন!!

কোনো প্রকার অ্যাপ ছাড়াই যেকোনো ফটো ব্লার করুন!!
Tuesday, August 9, 2022

আসসালামুয়ালাইকুম প্রিয় Trickbd

এর সকল সদস্যগণ।

কেমন আছেন সবাই আশা করি

আল্লাহর রহমতে ভালো আছেন সবাই।

আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে

আপনারা কোনো অ্যাপ ছাড়াই যেকোনো ফটো

ব্লার করতে পারবেন।

দেখা যায় আমাদের বাস্তবিক জীবনে,,

অনেক ক্ষেত্রে ছবি এর ব্যাবহার করতে হয়,

অনেকে প্রাইভেসি এর জন্য ফটো ব্লার করেন।

এর জন্য অনেক অ্যাপ ব্যাবহার করেন ,যেগুলো অ্যাপ

বেশির ভাগ অ্যাড দিয়ে পরিপূর্ণ থাকে,, যা এক প্রকার

বিরক্তের কারণ। চিন্তা নেই , তাই তো আপনাদের সুবিধার

কথা ভেবে কোনো প্রকার অ্যাপ ছাড়াই যেকোনো ফটো ব্লার

করবেন সেই ট্রিক শেয়ার করবো।

প্রথমে

প্রথমে এই লিংকে ক্লিক করুন

তারপর একটি পেজ আসবে।

আপনি “Get Start”

বাটনে ক্লিক করবেন।

এইবার আপনি আরেকটি ইন্টারফেস দেখতে

পারবেন, যেখানে বলা হবে ভালো মত ব্যাবহার

করতে অ্যাপ ইন্সটল করুন,

কিন্তু আপনারা সেটা cancel করে দিবেন।

এইবার আপনি “Start” নামক একটি ইন্টার ফেস দেখবেন।

আমি আগে ফটো ব্যাবহার করেছি তাই আমার টাতে

“Start new” লেখা আছে , এটাই ক্লিক করলাম।

এইবার এইখানে দেখানো আইকোন ক্লিক করবেন

তারপরে পেজে দেখবেন কোথায় থেকে পিক

নিবেন,সেটা দেখাবে,

আমি আমার গ্যালারি সিলেক্ট করলাম।

এইবার একটি ফটো বেছে নিলাম, এইবার আমার

যতটুকু ব্লার করা লাগবে সেটা টান দিয়ে করে নিলাম।

তারপর আমি টিক চিহ্ন তে ক্লিক করলাম।

এইবার অপরের এই আইকনটিতে ক্লিক করুন

তারপর আপনি ডাউনলোড এর একটি

পেজ পাবেন,, সেইখান থেকে ডাউনলোড করে নিবেন।

তো, এইভাবে খুব সহজে আপনারা চাইলেই

কোনো অ্যাপ ছাড়াই ঝামেলা মুক্ত ভাবে ফটো

ব্লার করে নিতে পারবেন,,,

সবাই ভালো থাকবেন সুস্থ,,,

আল্লাহ্ হাফেজ সবাইকে।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

The post কোনো প্রকার অ্যাপ ছাড়াই যেকোনো ফটো ব্লার করুন!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/HMKcX63
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269