BLANTERVIO103

অনলাইন ফ্লাক্সিলোড বিজনেস করে প্রতি মাসে ইনকাম করুন ১০ হাজার টাকা (পার্ট -১)

অনলাইন ফ্লাক্সিলোড বিজনেস করে প্রতি মাসে ইনকাম করুন ১০ হাজার টাকা (পার্ট -১)
Thursday, July 21, 2022

আসসালামু অলাইকুম ট্রিকবাসী কেমন আছেন সবাই? আশা করি অনেক বেশি ভালো আছেন। আমিও ভালো আছি আপনাদের ভালোবাসায়।

আমি গত পোস্টে আলোচনা করেছিলাম কিভাবে এডসেন্স বিক্রি করে মাসে ১৫ হাজার টাকা আয় করা যায়। আপনারা গত পোস্টটি থেকে অনুপ্রেরণা পেয়ে অনেকেই কাজ শুরু করে দিয়েছেন। যারা পোস্টটি এখনও দেখেন নাই চাইলে এখান থেকে দেখে আসতে পারেন।

এবার আসা যাক কাজের কথায়! আমার কাছে অনেকেই ৩ টি কমন প্রশ্ন করেছেন। তা হলো –

  • কিভাবে ফ্লাক্সিলোড বিজনেস করতে হয়?
  • ফ্লাক্সিলোড বিজনেস নিয়ে কবে ট্রিকবিডিতে পোস্ট করবেন?
  • ফ্লাক্সিলোড বিজনেস শুরু করার জন্য কত টাকা পুজি থাকতে হবে?

আমি প্রতিটি প্রশ্নের উত্তর দিবো আপনাদের সাথে A টু Z আপনাদের বুজিয়ে দিবো ইনশাআল্লাহ।

আমি এই পোস্টটিকে আপনাদের বুঝার সুবিধার্তে ২ টি ধাপে সাজিয়েছি…

আজকের পর্বে আমরা একাউন্ট কিভাবে নিজের নামে করে নিতে পারবেন & কতটাকা কমিশন পাবেন এগুলো নিয়ে আলোচনা করবো।

পরবর্তী পোস্টে আমরা কিভাবে প্যাকেজ সেল করবো & প্রতিটি প্যাকেজে কত টাকা লাভ করবো সাথে প্রফেশনাল ভাবে এই বিজনেসটি কিভাবে দাড় করাতে পারি এই বিষয় গুলো নিয়ে তুলে ধরার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

ফ্লাক্সিলোড বিজনেস টি করার জন্য কয়টি জিনিসের প্রয়োজন?

আজকের এই বিজনেসটি করার জন্য আপনার ৩ টি জিনিসের প্রয়োজন।

  • স্মার্ট ফোন
  • ইন্টারনেট কানেকশন
  • কম দামে ভালো অফার প্রভাইড করে এমন একটি টেলিকম এপস।

এই বিজনেস টি কারা করতে পারবেন?

এই বিজনেসটি সকল পেশার মানুষ করতে পারবেন। কারন এই বিজনেস টি করার জন্য আপনার তেমন কোন সময় ব্যায় করতে হবে না এবং কোন প্রতিষ্ঠান থাকার প্রয়োজন নাই।

আপনি দুনিয়ার যেকোন প্রান্ত থেকে এই বিজনেসটি করতে পারেন।

এই বিজনেসটি করার জন্য কত টাকার পুজি প্রয়োজন?

এই বিজনেসটি করার জন্য ২০০ টাকা পুজি থাকলেই এই বিজনেসটি করতে পারবেন।

ফ্লাক্সিলোড বিজনেস করে মাসে কত টাকা আয় করা সম্ভব?

ফ্লাক্সিলোড বিজনেস করে মাসে ১০ হাজার + আয় করা সম্ভব তবে এটা ডিপেন্ড করবে আপনার টেলিকম এর সার্ভিস এর উপর।

যদি আপনি যে টেলিকম এর একাউন্ট নিয়েছেন। ঐ টেলিকম এর অফার এর দাম বেশি থাকে তাহলে আপনার সেল কম হবে। আর প্যাকেজ হিট না করতে পারলে আয়ও কম হবে।

বেশি আয় করার জন্য আপনাকে এমন একটি টেলিকম এর একাউন্ট নিতে হবে যেখানে প্যাকেজ গুলোর মূল্য রেগুলার প্রাইচ এর তুলনায় অধিক কম।

টেলিকম এর একাউন্ট এর মূল্যের দাম কত?

বাংলাদেশে অসংখ্য টেলিকম এর কোম্পানি আছে এবং কোম্পানি ভেদে একাউন্ট এর মূল্য কম বেশি হতে পারে।

তবে আমি যে কোম্পানি র টেলিকম এপস ব্যবহার করি তাদের একাউন্ট এর মূল্য তুলে ধরলাম যাতে করে আপনাদের একটি সঠিক ধারনা দিতে পারি।

  • Sub Admin – 400
  • House:- 300tk
  • DGM: – 250
  • DeaLer: 200
  • ReTailer: 150

অনকেই প্রশ্ন করবেন একাউন্ট এর মূল্য এমন কম বেশি কেন? কারন, Sub Admin চাইলে House, DGM, Dealer & Retailer একাউন্ট খুলে দিতে পারবে। & এই একাউন্ট খুলে দেওয়ার মাধ্যমে আলাদা একটা ইনকাম করতে পারবে৷

কিন্তু Retailer চাইলে কাউকে একাউন্ট খুলে দিতে পারবে না। এর জন্যই মূলত একাউন্ট এর দাম কম বেশি হয়ে থাকে।

আমি কোন একাউন্ট টি নিয়েছি & মাসে কত টাকা আয় করি?

আমি কয়েকটি টেলিকম এর সাব এডমিন হিসেবে নিযুক্ত আছি এবং আলহামদুলিল্লাহ মাসে 6k+ প্রফিট থাকে। যদিও আমি এই পেশাটিকে এখনও প্রফেশনাল ভাবে নিতে পারিনি।

ট্রিকবিডি ইউজারদের জন্য ফ্লাক্সিলোড বিজনেসে বিশাল ছাড়

আপনারা অনেকেই আছেন একদমই বেকার। তারা চাইলে এই বিজনেসটি শুরু করতে পারেন।

আর যারা ট্রকবিডি থেকে আমার কাছে থেকে একাউন্ট করে নিবেন। তাদেরকে আমি নিজে লাভ না রেখে একাউন্ট করে দিবো।

বিদ্রঃ আমি হয়তো আপনাদের মাঝে ভালোভাবে উপস্থাপন করতে পারেনি। এর কারন হলো- একটি বিশেষ কাজে চুয়াডাঙ্গা থেকে ঢাকায় যাইতেছি & আপনাদের ভালোবাসা পাবার আশাই ফ্লাক্সিলোড বিজনেস সম্পর্কে লিখতেছি।

টেলিকম এপ সম্পর্কে আরও বিস্তারিত জানতে সরাসরি ফেসবুকে ইনবক্স করেন।

আমার Fb id: https://www.facebook.com/nasim.parvez360
আর একটি কথাঃ আপনারা চাইলে আমার থেকে টেলিকম এপস এর একাউন্ট নেওয়ার পাশাপাশি কম মূল্যে ইন্টারনেট, মিনিট, এসএমএস প্যাকেজ গুলো ক্রয় করতে পারেন রেগুলার প্যাকেজের মূল্যের চাইতে ২০০/২৫০ টাকা সর্বোচ্চ ছাড় পাবেন।

আশা করি টেলিকম এপ সম্পর্কে কিছুটা হলেও ধারনা দিতে পেরেছি। Next পার্টে আরও বিস্তারিত ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করবো ইনশাআল্লাহ।।

The post অনলাইন ফ্লাক্সিলোড বিজনেস করে প্রতি মাসে ইনকাম করুন ১০ হাজার টাকা (পার্ট -১) appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/RperlT6
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269