BLANTERVIO103

TikTok ভিডিও তে নিয়ে নিন আনলিমিটেড ভিউ!!

TikTok ভিডিও তে নিয়ে নিন আনলিমিটেড ভিউ!!
Tuesday, July 19, 2022

আসসালামুয়ালাইকুম প্রিয় Trickbd এর সকল মেম্বার গণ

কেমন আছেন সবাই।

আশা করছি ভালোই আছেন আল্লাহর রহমতে।

আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজকের পোস্ট টির বিষয় হলো কিভাবে

আপনার TikTok ভিডিও তে আনলিমিটেড ভিউ নিয়ে নিবেন।

বর্তমান সময়ে সবাই চায় জনপ্রিয়তা অর্জন করতে

তাই অনেকে সোশ্যাল মিডিয়া প্লাটফ্রম ব্যাবহার করে,

এর মধ্যে TikTok একটি।

যার মাধ্যমে যে কেউ জনপ্রিয়তা অর্জন করতে পারবে

যদি সে সঠিক নিয়ম জানে।

অনেকই ভিডিও আপলোড করে মিনিটের মধ্যেই

দেখা যায় তার ভিডিওতে অনেক ভিউ হয়

কিন্তু আপনার ভিডিওতে ভিউ হয় না।

আপনিও চাইলে আপনার ভিডিও তে আনলিমিটেড ভিউ নিতে

পারবেন।

আপনার ভিডিও তে আনলিমিটেড ভিউ নিতে হলে

নিচের ধাপ গুলো অনুসরণ করতে হবে।

প্রথমে নিচের ওয়েবসাইট যাবেন আপনি।

এই লিঙ্কে ক্লিক করুন

এরপর একটু স্ক্রোল করে নিচে আসুন।

আপনার TikTok I’d এর username

লিখে continue লেখা তে ক্লিক করুন।

এরপর আপনি আরেকটি পেজ দেখতে পারবেন

এখানে আপনি ১০ সেকেন্ড ওয়েট করবেন।

এরপর আপনি

visit fire like dashboard

এই লেখাতে ক্লিক করবেন।

পরবর্তী পেজে আপনি দেখতে পারবেন

ক্যাপচা, এই ক্যাপচা টি পূরণ করে নিন

মানে উপরের লেখা কোডটি দেখে দেখে

পূরণ করুন যদি ক্যাপচা বুঝতে অসুবিধা হয়

রিফ্রেস করে আপনার বুঝতে সুবিধা হয় এমন

ক্যাপচা পুরন করুন। Continue তে ক্লিক করুন।

পরের পেজে এসে আপনি ৩ টি

লেখা দেখতে পাবেন

আপনি Auto Views লেখাতে ক্লিক করুন।

পরের পেজে আসলে ১০ সেকেন্ড ওয়েট করবেন।

এরপর

আপনার আইডি এর সব ভিডিও দেখতে

পারবেন যেই ভিডিও ভালো লাগবে সেটা তে

আপনি ভিউ নিবেন।

আমি আমার প্রথম ভিডিওতে ভিউ নিবো।

দেখেন আমার ভিউ আছে ৫৭১ টি

আমি নিচে send views তে ক্লিক করলাম।

এরপর এমন একটা পেজ আসবে

একটু লোডিং টাইম নিবে

আপনার কাজ কমপ্লিট হলে দেখতে পারবেন

এমন লেখা।

এইবার আপনি আপনার TikTok I’d তে যাবেন।

একটু রিফ্রেস করে নিবেন।

এই দেখুন আমি এই ভিডিও তে ভিউ নিলাম

৫৭১ থেকে এখন ভিউ আমার ৮৩৬ টি।

এইভাবে আপনিও পারবেন আপনার ভিডিওতে আনলিমিটেড ভিউ নিতে।

তো বন্ধুরা এই ছিল বিস্তারিত।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য।

আল্লাহ্ হাফেজ।

যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

আমার ফেসবুক আইডি

The post TikTok ভিডিও তে নিয়ে নিন আনলিমিটেড ভিউ!! appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/a7gKyrU
via IFTTT
Share This Article :
Protiva

TAMBAHKAN KOMENTAR

3621301750812344269